×
  • প্রকাশিত : ২০২১-০১-০২
  • ৯৯৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পৌষের হাড় কাঁপানো কনকনে শীতকে উপেক্ষা করে গভীর রাতে দুস্থ শীতার্তদের বাড়ি বাড়ি কম্বল নিয়ে হাজির হচ্ছেন বরিশালের বানারীপাড়া থানার মানবিক ওসি মোঃ হেলাল উদ্দিন। নতুন বছরের প্রথম দিন ১ জানুয়ারী শুক্রবার গভীর রাতে সন্ধ্যা নদীর তীরবর্তী পৌর শহরের ২নং ওয়ার্ডে দুস্থ শীতার্তদের বাড়িতে বাড়িতে গিয়ে তিনি কম্বল বিতরণ করেন। এসময় তিনি অনেক বৃদ্ধজনের শরীরে নিজ  পিতা-মাতার মতো পরম যত্নে কম্বল জড়িয়ে দেন।

কনকনে শীতের গভীর রাতে কড়া নাড়ার শব্দ শুনে দরজা খুলে কম্বল হাতে থানার ওসি মোঃ হেলাল উদ্দিনকে দাঁড়িয়ে থাকতে দেখে শীতার্ত মানুষ এসময় আবেগ আপ্লুত হয়ে পড়েন।

বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বানারীপাড়া থানায় যোগদান করে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্সে অবস্থান নিয়ে মাত্র পাঁচ মাসে আইনশৃঙ্খলা পরিস্থিতির অভূতপূর্ব উন্নয়নসহ এলাকার অসহায় দুস্থদের নানাভাবে সহায়তা করে ওসি মোঃ হেলাল উদ্দিন মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপনের পাশাপাশি সর্বমহলে সুনাম ও প্রসংসা কুড়িয়েছেন।

শীতকে উপেক্ষা করে শীতার্তদের বাড়ি বাড়ি কম্বল নিয়ে হাজির হওয়া প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি মোঃ হেলাল উদ্দিন বলেন, 'মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য' মানবতার মহান এ ব্রত নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছি। আমৃত্যু দেশ ও জনকল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়ারও প্রত্যয় ব্যক্ত করেন মানবিক এ পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat