×
  • প্রকাশিত : ২০২০-১২-১২
  • ১০৬১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবিলা করে স্বপ্নেপদ্মা সেতু এখন বাস্তব। অত্যন্ত সাফল্যের সঙ্গেই গতকাল বৃহস্পতিবার বসানো হয়েছে পদ্মা সেতুর সর্বশেষ স্প্যান। এমন গৌরবময় অর্জনে তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে মিরপুর, দারুসসালাম ও শাহ আলী থানা আওয়ামী লীগ, যুবলীগ ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
গতকাল সন্ধ্যায় শাহ আলী থানা ও দারুসসালাম থানার নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ কৃতজ্ঞতা জানিয়ে এই আনন্দ মিছিলে করেন। এতে আওয়ামী লীগ ও অন্যান্য সংগঠন গুলোর থানা এবং ওয়ার্ডের সভাপতি -সাধারন সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
অপরদিকে আজ সকালে মিরপুর থানা আওয়ামী লীগ, যুবলীগ ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এক বিশাল আনন্দ মিছিল ও সমাবেশের আয়োজন করেন। এ সময় মিরপুর থানা আওয়ামীলীগ ও অন্যান্য সংগঠনগুলোর হাজার হাজার নেতাকর্মী স্লোগানে স্লোগানে মুখরিত করে রাজপথ প্রদক্ষিণ করেন।
ঢাকা-১৪ আসনে অনুষ্ঠিত এই আনন্দ মিছিল সম্পর্কে স্থানীয় সাংসদ মোঃ আসলামুল হক বলেন, পদ্মা সেতু বাঙ্গালীর এক অসামান্য অর্জন যার মূল কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তার দৃড় সাহস ও প্রাণপণ প্রতিজ্ঞার কারনেই বিশ্বব্যাপী চতুর্মুখী ষড়যন্ত্রের বেড়াজাল ভেদ করে অকল্পনীয় এই মেগা প্রজেক্ট বাস্তবায়ন সম্ভব হয়েছে। আমরা বিশ্বাস করি প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভবিষ্যতে আমরা এরকম আরো অনেক বার এরকম বিজয় উল্লাস করতে সক্ষম হবো।
এই সবগুলো আনন্দ মিছিল শেষে আনন্দ সমাবেশে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat